মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে আরও ৬ জন করোনায় আক্রান্ত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে আরোও ৬জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৩ জন।

শনিবার (২০জুন) রাত ৯.৪৫ মিঃ সময়ে ৬ জনের করোনা পজিটিভ এসেছে বলে জানান চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন।

তিনি বলেন, চুনারুঘাট পৌরসভায় ১ জন, উপজেলার ৩ নং দেওরগাছ ইউনিয়নে ২ জন, ৪নং পাইকপাড়া ইউনিয়নে ১ জন, ৫নং শানখলা ইউনিয়নে ১ জন, ১০নং মিরাশী ইউনিয়ন ১ জনসহ ৬ জনের করোনা পজিটিভ আসে।

নতুন করে সুস্থ হয়েছেন ৬ জন, মোট সুস্থ হয়েছেন ৪১ জন, আইসোলেসনে আছেন ৪১ জন, মৃত্যু হয়েছে ১ জনের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com